October 25, 2024, 10:29 am

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

উত্তরা প্রেসক্লাবের উন্নয়নে ৫ লাখ টাকার অনুদান ঘোষনা দিলেন দয়াল কুমার বড়ুয়া

দুর্নীতি রিপোর্ট ডেক্সঃ– ঢাকা ১৮ আসনের অন্তর্গত পেশাদার সাংবাদিকদের একমাত্র ঐক্যবদ্ধ সংগঠন “উত্তরা প্রেস ক্লাব’র উন্নয়নে ৫ লাখ টাকার অনুদান ঘোষনা করেছেন বিশিষ্ট সমাজসেবক এবং রাজনীতিবিধ দয়াল কুমার বড়ুয়া। জাতীয় পার্টি থেকে ঢাকা-১৮ আসনে মনোনায়ন চান তিনি। সম্প্রতি উত্তরা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে “ঈদ পূর্ণমিললী” অনুষ্ঠানে ক্লাবের উন্নয়ন কাজের জন্য এ অর্থ প্রধানের ঘোষনা দেন তিনি। এর আগে পবিত্র ঈদ-উল আজহাকে কেন্দ্র করে ঢাকা ১৮ আসনের বিভিন্ন ওয়ার্ডে কয়েক হাজার দুস্থ্য মানুষের মাঝে ঈদ সামগ্রি উপহার হিসেবে বিতরন করেছেন সমাজের একজন সাদা মনের মানুষ দয়াল কুমার বড়ুয়া। এছাড়াও বিভিন্ন মসজিদ ও মাদ্রাসা উন্নয়ন কাজের জন্য দয়াল কুমার বড়ুয়া অনুদান করেছেন দিচ্ছেন বলেও লোকমুখে গুজ্ঞন উঠেছে। দয়াল কুমার মুলত একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী, সমাজ সেবক ও রাজনীতিবিধ। জাতীয় পার্টি থেকে ঢাকা-১৮ আসনে মনোনায়ন চান তিনি। সেই আলোকে গত কয়েক মাস যাবত ব্যপক প্রচারনা চালাচ্ছেন তিনি। এর আগে ঈদ -উল আজহার সময় একটি গরু ঈদ উপহার দিয়েছেন প্রেসক্লাবের ১১০ জন সাংবাদিককে। প্রতিটি ওয়ার্ডেই শতশত দুস্থ্য মানুষের মাঝে ঈদ উপহার তুলে দিয়েছেন এই জাতীয় পার্টীর নেতা। সেই থেকে এই আসনের ১৪ টি ওয়ার্ডের গন মানুষের মুখে মুখে এবং আলোচনায় একটি নাম দয়াল বড়ুয়া। ইতোমধ্যে উত্তরার সবকয়টি ওয়ার্ডে সকল দলের নেতাদের মুখে মুখে তার নাম শোনা যাচেছ। তিনি এখন মাঠ দখলে আছেন। লোকমুখে শোনা যাচেছ, নির্বাচনী মাঠে এরই মধ্যে দয়াল কুমার ভালো একটি অবস্থান তৈরী করতে সক্ষম হয়েছেন। প্রায় শতাধিক উঠান বৈঠক করে স্থানীয় মুরুব্বিদের মাঝে যথেষ্ট আলোচনা উঠেছে নতুন এই মনোনয়ন প্রত্যাশীকে ঘিরে। সাংবাদিক বান্ধব দয়াল কুমার এই আসনের মানুষের দুঃখ দুর্দশা লাঘবে নিজেকে উৎসর্গ করতে চান বলেও জানিয়েছেন তিনি।

ঈদ পূর্ণমিললী অনুষ্টানে উত্তরা প্রেসক্লাবের সাধারন দেলোয়ার হোসেন, যুগ্ব সাধারন সম্পাদক মাহাতাব ফারাহী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর কবির, সহসভাপতি মো: রিপন মিয়া, অর্থ সম্পাদক শাকিবুল হাসান, নারী বিষয়ক সম্পাদক মাহমুদা আক্তার পুষন, সিনিয়র সদস্য বাবুল বিক্রমপুরী, এ কে আজাদ প্রমুখ। পরে উপস্হিত সকলের মধ্যে দুপুরের খাবার বিতরন করা হয়। অনুষ্টান শেষে এক মনোঙা সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন